স্টাফ রিপোর্টরা : কারো নামে পদ্মা সেতু হবে না, পদ্মা সেতুর নামেই পদ্মা সেতু নির্মাণ করা হবে বলে মন্তব্য করেছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ব্যক্তিগত কারো নামে নয় পদ্মা সেতুর নিজের নামেই সেতু নির্মাণ করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানা দুজনই এই সিদ্ধান্ত নিয়েছেন।

সোমবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে কেন্দ্রীয় ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগের সাবেক সভাপতি এ কে এম এনামূল হক শামীমকে হত্যা চেষ্টাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগকে ক্ষতি করার মত শক্তি, সামর্থ্য এবং সাহস কোনটিই বর্তমানে বিএনপির নেই। বিএনপি যতই আন্দোলনের হুশিয়ারি দিক আন্দোলন করার শক্তি সামর্থ্য তাদের নেই।

বিএনপির আন্দোলনের হুমকি সম্পর্কে তিনি বলেন, এখন আষাঢ় মাস। আষাঢ়ে তর্জন গর্জনের কথা আমরা শুনেছি। বিএনপির আন্দোলনের হুমকি আষাঢ়ে তর্জন গর্জন ছাড়া আর কিছুই না।

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমূল আলম চৌধূরীর সঞ্চালনায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সাবেক বন ও পরিবেশ বিষয়কমন্ত্রী ড. হাসান মাহমুদ প্রমুখ।

(ওএস/এটিআর/জুন ৩০, ২০১৪)