শোভন সাহা : রুবিনা আলমগীর ছোট থেকেই নাচ-গান আর সাংস্কৃতিক মনা ছিলো ২০০৬ সালে মিডিয়াতে যাত্রা শুরুর কিছুদিন গানের ইষ্টেজ শো করেন। পরে নাচে অধিক মনোযোগী হয়ে উঠেন এরই রেশ ধরে মিউজিক ভিডিওতে মডেলিং এবং নাটকে কাজ করেন ২০১৪ সালে আবিরভাব হয় বড় পর্দায়।

ইফতেখার চৌধুরী পরিচালিত পূণ্যদৈঘ্য চলচ্চিত্র "রাজত্ব" তে আইডেম গাল হয়ে সবার নজরে আসেন ৭১ টেলিভিশনসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন থেকে মেডেল সাটিফিকেট ও সম্মাননায় একাদিক বার ভূষিত হন চলচ্চিত্রে সহকারি নৃত্য পরিচালক,মিউজিক ভিডিও কোরিওগ্রাফি এবং নাচ প্রশিক্ষক করেও নিজের দক্ষতার প্রমাণ দেন বিজয় টিভিসহ বিভিন্ন টেলিভিশনে লাইভ নাচের শো এবং সেলিব্রেটি এ্যায়াট নাচের বড় শো করা হয়েছে হাজারের উপরে। ড্রেস হাউজ, প্রত্রিকা ও বিভিন্ন মাধ্যমের ফোটোসুট্য ও ফোটো মডেল হয়েও আলোচণায় আসেন। প্রথম টিবিসি মডেল হয় জননী প্রিন্ট শাড়ীর এবং জননী প্রিন্ট শাড়ীর ফোটো মডেলও হোন তিনিই এরই রেশ ধরে তার গুণ আলোচণায় আসেন।

দৈনিক প্রত্রিকা, সাপ্তাহিক প্রত্রিকা, ম্যাগাজিন, অনলাইন পেপার, এফএম রেডিও, টিবি চ্যানেলেও রুবিনা আলমগীর বলেন, মিডিয়া ভালো লাগার জায়গা। নিয়মিত মিডিয়ার সব মাধ্যমে ভালো গুণি জনদের হাত ধরে এবং অনুসরণ করে ভালো কাজ করতে চাই এবং যেহেতু নাচ প্রধান তাই নাচ টা কে নিজের মাঝে বাচিয়ে রাখতে চাই সামনে পথ এগিয়ে যাবার জন্য সাবার দোয়া কামনা করছেন রুবিনা আলমগীর

(এসএস/এসপি/অক্টোবর ০৯, ২০১৭)