নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা উপজেলা মৎস্য কর্মকর্তার অপসারনের দাবীতে উপজেলার মৎস্যজীবিরা মানববন্ধন পালন করেছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধনে উপস্থিত হয় উপজেলার বিভিন্ন এলাকার মৎস্যজীবি ও তাদের পরিবারের সদস্যরা।

গতকাল মঙ্গলবার সারাদিন উপজেলার বিভিন্ন খাল, বিল থেকে জেলেদের মাছ শিকারের সময় বেশ কিছু ভেশাল ভেঙ্গে দেয় এবং প্রায় ১০ লক্ষাধিক টাকার বেড়জাল জব্দ করে তা পুড়িয়ে দেয়। এতে প্রায় ২ শত টি জেলে পরিবার বেকার হয়ে পড়েছে।

এরই প্রতিবাদে এ মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মৎস্যজীবি সমিতির সভাপতি তীর্থ মালো, সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর নিমাই সরকার, নিত্য মালো, গঙ্গা মালো, সুদেব মালো, দশরত মালো, বিশ্বজিৎ মালো, অপু মালো, উত্তরা মালো প্রমূখ।

বক্তারা বলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা শিলা রায় আমাদের মৎস্যজীবিদের নিকট বিভিন্ন অযু হাতে অর্থ দাবী করে। তার চাহিদা মতো অর্থ দিতে না পারায় আমাদের প্রায় ১০ লক্ষাধিক টাকার জাল পুড়িয়ে দেয়। তাই আমরা এই দুর্নীতিবাজ, ঘুষবাজ মৎস্য কর্মকর্তার অপসারন দাবী করছি। আমাদের এ দাবি অতি শীঘ্র বাস্তবায়ন না হলে আমরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।

(এনএস/এসপি/অক্টোবর ১১, ২০১৭)