জাবি প্রতিনিধি : দেশব্যাপী জামায়াতের ডাকা হরতালেও যথারীতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সম্মান) শ্রেণির পূর্ব নির্ধারিত কলা ও মানবিকী অনুষদের (‘সি’ ইউনিট ও ‘সি-১’) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

বুধবার বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা-১) ও বিশ্ববিদ্যালয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হাসান এ তথ্য জানান। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

আবু হাসান জানান, হরতালের কারণে ভর্তি পরীক্ষা স্থগিত করা হবে না। পূর্ব নিধারিত সব বিষয় ঠিক রেখেই ভর্তি পরীক্ষার কার্যক্রম পরিচালনা করা হবে। বিশ্ববিদ্যালয়ের পরিবহনও সময় অনুযায়ী চলবে।

উল্লেখ্য, গত রোববার ও সোমবার বিশ্ববিদ্যালয়ে এ ইউনিট (গাণিতিক ও পদার্থবিষয়ক অনুষদ) ও আই ইউনিটের (বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইন্সটিটিউট) ভর্তি পরীক্ষা, মঙ্গলবার ও বুধবার অনুষ্ঠিত ডি ইউনিট (জীববিজ্ঞান অনুষদের) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

ইতোমধ্যে এ ইউনিট ও আই ইউনিটের ভর্তি পরীক্ষা ফলাফল প্রকাশ করা হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সর্বশেষ তথ্য বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে ju-admission.org পাওয়া যাবে।

(ওএস/এসপি/অক্টোবর ১১, ২০১৭)