রাজবাড়ী প্রতিনিধি : ফুলতলা লেক সংস্কার ও সৌন্দর্য বর্ধনের দাবীতে এবং ক্যান্সার আক্রান্ত আব্দুর রবের চিকিৎসার সাহায্যার্থে বিকালে রাজবাড়ী রেল স্টেশন সংলগ্ন ফুলতলা লেকে ব্যতিক্রমী ভেলা বাইচ অনুষ্ঠিত হয়েছে।

ভেলা ভাইচ উদযাপন কমিটির আহবায়ক আবুল কালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক মোঃ শওকত আলী. জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ক্রাইম) মোঃ আছাদুজ্জামান, যুদ্ধকালীন কমান্ডার ডাঃ কামরুল হাসান লালী, শিল্পী মুনসুরুল করিম।

জেলার বিভিন্ন উপজেলা থেকে ১১ টি ভেলা এই প্রতিযোগীতায় অংশগ্রহন করে। বালিয়াকান্দি উপজেলার থেকে আসা ভাই-ভাই ভেলাটি প্রতিযোগীতায় প্রথম স্থান, কালুখালী থেকে আসা দুরন্ত ভেলা দ্বিতীয় এবং পাংশা থেকে আসা জলপরী তৃতীয় স্থান অধিকার করে।

বিজয়ীদের মাঝে প্রথম স্থান অথিকারীকে ক্রেস্ট সহ ৫ হাজার, দ্বিতীয় স্থানে অধিকারীকে ৩ হাজার এবং তৃতীয় স্থান অধিকারীকে ২ হাজার টাকা পুরস্কার প্রদান করেন। উৎসবমুখর এই ভেলা বাইচে প্রায় ১০ হাজার দর্শনার্থী ভেলা বাইচ দেখতে আসে। ভেলা বাইচ শেষে ক্যান্সার আক্রান্ত রোগীকে চেক সহ ১০ হাজার টাকা তুলে দেন ভেলা বাইচ আয়োজক কমিটি।


(ওএস/এসপি/অক্টোবর ১৪, ২০১৭)