মাগুরা প্রতিনিধি : পূর্ব বিরোধের জের ধরে মাগুরার শালিখা উপজেলার নাঘোসা গ্রামের শিমুল মোল্যা(১৭) নামের এক যুবক প্রতিপক্ষের হামলায় মারাত্মক আহত হয়ে ৩ দিন চিকিৎসার পর মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

গ্রামের বাসীন্দা ইউপি সদস্য আনিচুর রহমান জানান- গত ২মাস পুর্বে ফুটবল খেলাকে কেন্দ্র করে শিমুল ও তার বন্ধুদের সাথে একই গ্রামের আওয়ামীলীগ নেতা এ্যাডঃ শামছুর রহমানের ভাতিজা মোঃ জাকারিয়া হোসেনের কথা কাটাকাটি হয়। এরই সূত্র ধরে শিমুল ও তার ১০/১২ জন সহযোগী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জাকারিয়ার ওপর হামলা করে কুপিয়ে মারাত্মক জখম করে। তারই জের স্বরূপ জাকারিয়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরে গত ১৪ অক্টোবর সকাল সাড়ে নয়টার দিকে শিমুলরে ওপর হামলা চালায়।

প্রত্যক্ষর্দশীরা জানাই- শিমুল বাড়ি থেকে সকাল সাড়ে নয়টার দিকে সিংড়া বিহারীলাল ডিগ্রী কলেজে রওনা দিয়ে ছবেদ আলীর বাড়ির সামনের মসজিদ এলাকায় পৌঁছলে পূর্বে ওৎ পেতে থাকা জাকারিয়া ও তার দলবল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শিমুলের ওপর হামলা চালায়। জাকারিয়া ও তার দলবল এ সময় শিমুলকে লোহার রড এবং হাতুড়ী দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে যায়। পরে পরিবারের লোকজন গ্রামবাসীর সহায়তায় তাকে দ্রুত যশোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে ২ দিন চিকিৎসার পর অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসকগন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তরিত করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়। এদিকে শিমুলের মৃত্যু সংবাদ এসে পৌছলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

শালিখা থানা অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ রবিউল হোসেন জানান- আমরা মৃত্যুর সংবাদ জানতে পেরে কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে সে বিষয়ে সজাগ দৃষ্টি রেখেই গ্রামে পুলিশ মোতায়েন করেছি। এ ঘটনায় এখনও মামলা দায়ের হয়নি।

(ডিসিপি/এসপি/অক্টোবর ১৮, ২০১৭)