নওগাঁ প্রতিনিধি : বুধবার নওগাঁর মহাদেবপুরে ফিরোজ আলম জুয়েল (৩২) হত্যা মামলায় মোটরসাইকেল মেকারসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের সাতদিনের রিমান্ডের আবেদন করে আদালতে সোপর্দ করা হয়েছে।

উপজেলার এনায়েতপুর ইউনিয়নের চকহরিবল্লাভ গ্রামের মৃত হারুন-অর-রশিদ কন্ট্রাক্টরের কনিষ্ঠ পুত্র ফিরোজ আলম জুয়েলের (৩২) মরদেহ সোমবার সকালে মহাদেবপুর-নজিপুর আঞ্চলিক মহাসড়কের সুজাইল মোড় থেকে উদ্ধার করে পুলিশ ।

নিহত জুয়েলের পরিবারের সদস্যরা জানান, রবিবার রাত সাড়ে ৮ টার দিকে ব্যবসায়িক কাজে জেলার নজিপুর পৌর এলাকায় যায় জুয়েল । সোমবার সকালে পুলিশ ওই স্থান থেকে জুয়েলের মুখমন্ডল থেঁতলে যাওয়া মরদেহ উদ্ধার করলেও তার মটরসাইকেলটি পায়নি।এ ঘটনায় থানায় নিহত জুয়েলের মেজভাই মোঃ মোশারফ হোসেন বাদী হয়ে নাম উলেøখ না করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে বুধবার ভোরে নজিপুর পৌরসভার হরিরামপুর এলাকার করিম মন্ডলের ভাড়া বাসা থেকে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার মালিদহ গ্রামের শ্রী অজিত চন্দ্র দাসের ছেলে মোটরসাইকেল মেকার অসিত কুমার দাস (৩২), চট্রগ্রাম জেলার হাটহাজারি উপজেলার কাটাখালি গ্রামের মৃত সুধীর নাথের ছেলে দিপু নাথকে(৩৩) ও মহাদেবপুর উপজেলার বুজরকান্তপুর গ্রামের তফি-উদ্দিনের ছেলে মিজানুর রহমানকে (৪০) গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে ৭দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান।

(বিএস/এসপি/অক্টোবর ১৮, ২০১৭)