গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর রাঙ্গাবালীতে খাদিজা বেগম (৩৫) নামে এক গৃহবধূ প্রতিবেশীদের হামলার শিকার হয়েছেন। গৃহবধূ খাদিজা উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের মরাজংগি গ্রামের স্বপন হাওলাদারের স্ত্রী।

আর হামলাকারীরা হল একই এলকার আরিফ হাওলাদার, ইকবাল হাওলাদার, শাবানা বেগম ও কান্তি বেগম সহ আরও অনেকে। ঘটনাসূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল ৪ টার দিকে ধান ক্ষেতের রোয়া কে কেন্দ্র করে কথা কাটা কাটির একপর্যায়েখাদিজা বেগমের নিজ ঘরের ভিতর প্রবেশ করে হামলাকারীরা খাদিজা বেগমকে লোহার রড ও লাঠি সোটা দিয়ে বেদম প্রহার করে। পরে খাদিজা বেগমের ডাক চিৎকার শুনে এলাকাবাসী এসে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। পরিবারের লোকজন খাজিদা বেগমকে প্রাথমিক চিকিৎসা করিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

এ বিষয়ে খাদিজা বেগমের কাছে জানতে চাইলে তিনি বলেন, আরিফ, ইকবাল, শাবানা ও কান্তি সহ আরও অনেকে আমার ঘরের ভিতর ঢুকে আমাকে এলোপাথারী ভাবে মারতে থাকে। ওই সময় আমার ডাক-চিৎকার শুনিয়া এলাকাবাসী আসিয়া আমাকে উদ্ধার করে।

খাদিজা বেগমের স্বামী স্বপন হাওলাদার জানান, ধান ক্ষেতের রোয়াকে কেন্দ্র করে আমার স্ত্রীকে ওরা মারধর করেছে। আমি আপনাদের মাধ্যমে প্রশাসনের কাছে ওদের বিচার চাই।

এ ব্যাপারে কর্মরত ডাক্তার মোসাঃ তহমিনা ভূঁইয়া জানান, রোগী আমার তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছে। রোগীর বাম হাতের সিনায় কালো কালো দাগের চিহ্ন আছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মো. ফজলুর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি, দেখবো।এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিলন কৃষ্ণ মিত্র বলেন,দরখাস্ত পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

(এসডি/এসপি/অক্টোবর ১৮, ২০১৭)