মৌলভীবাজার প্রতিনিধি : নতুন ভুগান্তির নাম প্রিপেইড মিটার, এই প্রিপেইড মিটার ভুগান্তির কারণে মৌলভীবাজারের বিদ্যুৎ এর গ্রাহকদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে গত কয়েকদিন যাবত। এবার মানবন্ধন করে ক্ষোভের বহিপ্রকাশ করলেন শহরের সাধারণ মানুষ।

প্রিপেইড মিটার ভুগান্তির মূল কারণ হল, গ্রাহকদের বিদ্যুৎ বিলে অতিরিক্ত চার্জ আরোপ, প্রিপেইড কার্ড সংগ্রহে অতিরিক্ত ভোগান্তি ও হয়রানী। এই প্রিপেইড মিটার নামক যন্ত্রনা থেকে গ্রাহকদের মুক্তি দিতে দাবী জানিয়েছেন গ্রাহকরা।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মৌলভীবাজার শহরের প্রেসক্লাব চত্ত্বরে সচেতন নাগরিক ফোরাম নামে একটি সংগঠনর আয়োজনে মানবন্ধন থেকে ভোগান্তির স্বীকার গ্রাহকরা এ দাবী জানান।

মাওঃ শরীফ খালেদ সাইফুলøাহ এর সঞ্চালনায় ও সচেতন নাগরিক ফোরাম মৌলভীবাজারের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতুক এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা সাংবাদিক ফোরাম এর সভাপতি বকসী ইকবাল আহমদ, দূর্নীতিমুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মাহমুদুর রহমান মাহমুদ, দৈনিক দিনকাল প্রতিনিধি সৈয়দ গৌসুল ইসলাম, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার ইমাদ-উদ দীন, যুব ফোরামের সাধারণ সম্পাদক, এম.এ সামাদ, দূর্জয় ক্লাবের সভাপতি মেরাজ চৌধুরী প্রমুখ।

(একে/এসপি/অক্টোবর ১৯, ২০১৭)