মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাটকেলপোতা নামকস্থানে এক ভয়াবহ দূর্ঘটনায় কমপক্ষে ১২ জন যাত্রী আহত হয়েছে। মারাত্মক আহত ৯ জনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাত ৯ টার দিকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ৯ টার দিকে চুয়াডাঙ্গা থেকে একটি লেগুনা ১২/১৪ জন যাত্রী নিয়ে মেহেরপুরের উদ্দেশ্যে রওনা দেয়। রাত ৯ টার দিকে মেহেরপুর সদর উপজেলার পাটকেলপোতা নামকস্থানে পৌঁছালে লেগুনাটির সামনের একটি চাকা ফেটে যায়। এসময় চালক নিয়ন্ত্রন হারালে গাড়িটি রাস্তার ধারে উল্টে যায়। এতে কমপক্ষে ১২ জন আহত হয়। স্থানীয়রা আহতদের দ্রুত মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠায়।

এসময় ঝিনাইদ জেলার ফকিরহাটের খাতের আলীর ছেলে কলা ব্যবসায়ী মিঠু (৩৫), মেহেরপুর সদর উপজেলার রাধাকান্তপুর গ্রামের সাগর আলী (২৪), অ্যালকো ফার্মাসিটিক্যাল এর মেডিকেল রিপ্রেজেনটিভ গাংনী উপজেলা ধলা গ্রামের আকিজুর রহমান (৩২), অ্যালকো ফার্মাসিটিক্যাল এর মেহেরপুরের এসএমপি রাজশাহীর নাজমুল হোসেন (৩৮) মেহেরপুর শহরের বড়বাজারের ইজারাদার ব্যবসায়ী আবু ইউসুফ মিরন (৫০), মল্লিকপাড়ার মিজানুর রহমান বাবুর মেয়ে বেবি খাতুন (২২), মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের আব্দুল মুজিদের ছেলে রকিবুল ইসলাম (১৮) ও একই গ্রামের রমজান আলীর ছেলে রুমন (১৯) ও মোনাখালী গ্রামের রাসেল হোসেনকে (১৬) মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

আহত রকিবুল ও রুমন জানান, সেনা বাহিনীর চাকরীতে রিক্রুটের জন্য যশোর সেনা নিবাস থেকে বাড়ি ফিরছিলাম। ফেরার পথে ১২/১৩ কিঃমিঃ আসার পর গাড়ির সামনের চাকা ফেটে উল্টে যায় এতে আমরা সকল যাত্রীই আহত হই।

হাসপাতালে কর্তব্যরত ডা. রাফিক-উন নবী সিয়াম বলেন, রোগিদের অধিকাংশ মাথা-ঘাড়, হাত-পা ও মাজা-পেটে আঘাত ও রক্তাক্ত জখম হয়েছে। আহতের মধ্যে ৮ জনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে। হাসপাতালে ভর্তি আহতরা বর্তমানে শংকামুক্ত।

বারাদী ক্যাম্প ইনচার্জ এএসআই বাবলু জানান, দূর্ঘটনা কবলিত নম্বর বিহীন গাড়িটি (লেগুনা) চুয়াডাঙ্গা মালিকের বলে প্রাথমিকভাবে জানা গেছে। তিনি আরো বলেন দূর্ঘটনার পরপরই চালক পালিয়ে যায়। লেগুনাটি বর্তমানে বারাদী ক্যাম্পে রাখা হয়েছে।

(এমআইএম/এসপি/অক্টোবর ২৩, ২০১৭)