হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : হালুয়াঘাটে ছিনতাইকারী চক্রের তিন সদস্য কে আটক করেছে থানা পুলিশ। জানা যায়, ছিনতাই করতে গিয়ে জনতা ও পুলিশের হাতে আটক হয়েছেন উপজেলার মধ্য নাশুল্যা গ্রামের সায়েদুলের পুত্র নাজমুল (২০), সুরুজের পুত্র মঞ্জুরুল(২২) ও হাবিবুরের পুত্র শওকত আলী(১৯)।

সোমবার দিবাগত রাতে আমতৈল ইউনিয়নের চূয়ান্ন হাজার গ্রামের হাফিজ উদ্দিনের বাড়ির পার্শ্বে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় ২৪ অক্টোবর মঙ্গলবার হালুয়াঘাট থানায় চার জনের নামে মামলা দায়ের করেন খন্ডল গ্রামের আব্দুল হেকিম।

ঘটনার দিন রাতে উপজেলার নাগলা বাজারের সাদিয়া টেলিকম সেন্টারের মালিক বিকাশ ও ফেক্সিলোড ব্যবসায়ী আব্দুল হেকিম দোকান থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় গতিরোধ করে নগদ ৮৫ হাজার টাকা, চারটি মোবাইল ফোন ও শিওর ক্যাশের ১৬ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ অবস্থায় আব্দুল হেকিমের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ছিনতাইকারীরা ধানক্ষেতে আত্বগোপন করে থাকে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহায়তায় তিন ছিনতাইকারীকে আটক করে। অন্য একজন পালিয়ে যায়।

এ বিষয়ে ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, ছিনতাইয়ের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করে প্রথমে নাজমুলকে আটক করেন। পরে নাজমুলের স্বীকারোক্তি মোতাবেক অপর দুইজনকে আটক করেন। আটককৃত ছিনতাইকারী চক্রের সদস্যদেরকে আদালতে প্রেরণ করেছেন বলে জানান।

(জেসিজি/এসপি/অক্টোবর ২৪, ২০১৭)