চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দর্শনা-আকুন্দবাড়িয়া সড়কে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা সড়কে গাছ ফেলে গাড়িতে ডাকাতি করে। ডাকাতরা রাসেল নামে মাইক্রোবাসের এক চালককে কুপিয়ে জখম করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে সড়কের তেলপাম্পের অদূরে এই ডাকাতির ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহম্মেদ রিংকু জানান, দলীয় একটি সভাশেষে ছাত্রলীগের নেতাকর্মীরা মাইক্রোবাসযোগে দর্শনা থেকে জীবননগর যাচ্ছিল। আকন্দবাড়িয়া এলাকার তেলপাম্পের কাছে পৌঁছার পর তারা সড়কে গাছ ফেলে একটি ট্রাকে ডাকাতি করতে দেখে।

বিষয়টি অনুমান করতে পেরে মাইক্রোচালক রাসেল পেছনের দিকে গাড়ি নিয়ে যাওয়ার চেষ্টা করলে ডাকাতরা ছুটে গিয়ে গাড়িটির গতিরোধ করে এবং চালক রাসেলের ডানহাতে অস্ত্র দিয়ে কোপ মেরে জখম করে।

ছাত্রলীগ নেতাদের অভিযোগ, ডাকাতরা মাইক্রোবোসে থাকা চার ছাত্রলীগ নেতাকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং সাবেক ছাত্রলীগ নেতা জুয়েল রানার হাতে থাকা চারটি স্বর্ণের আংটিসহ কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া অপর দুই ছাত্রলীগ নেতা ওয়াসিম ও শামিমের দুটি মোবাইল ফোনও কেড়ে নেয়।

বেগমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মাসনুন আলম জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা যা্য়নি। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

(ওএস/অ/অক্টোবর ২৭, ২০১৭)