মৌলভীবাজার প্রতিনিধি : দীর্ঘ এগারো বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মৌলভীবাজারে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক নেছার আহমদ ও সাধারণ সম্পাদক হিসেবে মিছবাউর রহমানের নাম ঘোষণা করেছেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও মৌলভীবাজার জেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান। তিনি জানান, শনিবার ২৮ অক্টোবর বিকাল চারটার দিকে সার্কিট হাউজে রুদ্ধতার বৈঠকে দলের আগামী দিনের নেতৃত্বে জন্য কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের এই দুই নেতার নাম ঘোষণা করেন।

শনিবার(২৮ অক্টোবর) সকালে ঢাকা থেকে হেলিকাপ্টারে করে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিতে মৌলভীবাজারে আসেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের এম,পি। সকাল সাড়ে এগারোটার দিকে সম্মেলনস্থলে পায়ড়া ও বেলুন উড়িয়ে সম্মেলন এর আনুষ্ঠানিক ঘোষণা করেন তিনি। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমেদেও পরিচালনায় ও জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এম,পি’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অথিতি ও দলের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের আধাঘন্টার উদ্বোধনী বক্তব্যর মাধ্যমে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

(একে/অ/অক্টোবর ২৮, ২০১৭)