চাঁদপুর প্রতিনিধি : শরীয়তপুর জেলার সখিপুর উপজেলার কাচিকাটা ইউনিয়নের কান্দারতলী গ্রামে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নগদ টাকাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার  মালামাল লুট করে নিয়ে যাওয়া হয়েছে। ডাকাতের ছোড়া গুলিতে গুরুতর আহত হয়েছে সোহেল রানা (২৫) নামে এক কলেজ ছাত্র। তাকে মঙ্গলবার সকালে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় নিয়ে যাওয়া হয়। গুলিবিদ্ধ সোহেল রানা কাচিকাটা ইউনিয়নের বকাউল বাড়ির আমির হোসেন বকাউলের ছেলে। সে হাজী শরীয়ত উল্লাহ কলেজের ছাত্র।

চাঁদপুর সদর হাসপাতালে আহত সোহেল রানার স্বজনরা জানান, কান্দারতলী গ্রামের বকাউল বাড়ি ও বেপারী বাড়িতে সোমবার রাত ৩টার দিকে প্রায় ১০/১৫জন ডাকাত দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করে। প্রথমে তারা বেপারী বাড়ির নুরুল হক বেপারীর ঘরে ও পরে বকাউল বাড়ির আমির হোসেন বকাউলের ঘরে ঢুকে ঘরের ভেতরে থাকা লোকজনের হাত-পা বেঁধে ফেলে। তারা আমির হোসেনের স্ত্রী রাশিদা বেগমের (৪৫) গলায় ছুরি ঠেকিয়ে আলমারির চাবি নিয়ে নেয়।

ডাকাতরা আমির হোসেন বকাউলের ঘর থেকে প্রায় নগদ বিশ হাজার টাকা, ৭ ভরি স্বর্ণালঙ্কারসহ মালামাল নিয়ে যায়। এ সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা দ্রুত পালিয়ে যায় এবং পিছনের দিকে গুলি ছুড়তে থাকে। গুলিতে সোহেল রানা গুলিবিদ্ধ হয়।


(ইউএইচ/এসপি/অক্টোবর ৩১, ২০১৭)