চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুই ইউনিয়নের সীমান্ত এলাকার দুটি গ্রুপের মধ্যে বিরোধের জের ধরে ১০টি বসতঘর জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। হামলায় ১৫ জন জন আহত হয়েছে।

আহতরা হচ্ছে : জহির বেপারী, সেজু বেপারী, বাদশা বেপারী, খোরশেদ মোলøা, নান্নু বকাউল, সফিক বেপারী, রফিক বেপারী, সিদ্দিক বকাউল, ফখরুল বকাউল, আজিজ বেপারী, লাভলু বেপারী, হোসেন মৃধা, ছবির উদ্দিন, রিপন এরা সবাই চাঁদপুর ও নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায় মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়নের চর উমেদ ও এখলাশপুর ইউনিয়নের চরকাশিম বোরোচরে সীমানা বিরোধ ও ভোটার হওয়া নিয়ে সোমবার গভীর রাতে বসু মেম্বার ও মিন্নত বেপারীর লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সময় চর কাশিম বোরোচরের মহিলা ইউপি সদস্য সালাতুননেছার ঘরসহ ১০টি বসতঘরে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এই সময় হামলায় উভয় পক্ষের ১৫ জন আহত হয়।

এখলাছপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ জানান, উভয় ইউনিয়নের সীমান্ত বিরোধ নিয়ে সহসায় স্থানীয় এমপি এবং উপজেলা চেয়ারম্যানসহ অন্যদের নিয়ে বসার কথা ছিলো কিন্তু এর আগেই এ অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে গেলো।

এদিকে ঘটনার পর মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

(ইউএইচ/এসপি/অক্টোবর ৩১, ২০১৭)