ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে পারামণবিক চুল্লি বসানোর অর্থাৎ ফাষ্ট কংক্রিট পোরিং ডেট বা এফসিডি কাজের উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে শুক্রবার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

পাবনা জেলা প্রশাসনের আয়োজনে ঈশ্বরদীর রূপপুরে সাইট অফিসের কনফারেন্স রূমে জেলা প্রশাসক রেখা রানী বালো এর সভাপতিত্বে সকাল সাড়ে ১০ ট্য়া এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সরকারের ভূমিমন্ত্রী ও পাবনা জেলার দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি।

এসময় বিশেষ অতিথি ছিলেন, আজিজুর রহমান আরজু এমপি, মকবুল হোসেন এমপি এবং জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে পরিকল্পনা প্রণয়নে বক্তব্য রাখেন, পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির, লে. কর্ণেল আবু জাহিদ সিও, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু , বিটিভি’র জেলা প্রতিনিধি আব্দুল মতিন খান প্রমুখ।

সভায় সরকারের বিভিন্ন দফতরের কর্মকর্তা, জেলার সকল উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র এবং জেলা ও উপজেলার আওয়ামী লীগের সকল নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা দেশের সর্ববৃহৎ এই প্রকল্পের উদ্বোধন সুন্দরভাবে অনুষ্ঠানের জন্য অভিমত ব্যক্ত করেন এবং সকল প্রকার সহযোগিতা দানের প্রতিশ্রুতি দেন।

মাননীয় প্রধানমন্ত্রীর আগামী ১৬ই নভেম্বরে ফাষ্ট কংক্রিট পোরিং ডেট বা এফসিডি কাজের উদ্বোধনের কথা বলা হলেও এই তারিখ পরিবর্তন হয়ে আগামী ৩০ শে নভেম্বর হতে পারে বলে জেলা প্রশাসক জানিয়েছেন।

(এসকেকে/এসপি/নভেম্বর ০৩, ২০১৭)