সিলেট প্রতিনিধি : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ‘বয়কটের’ আহ্বান জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

শুক্রবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেল হত্যা দিবসের আলোচনাসভায় উপস্থিত নেতাকর্মীরা বিপিএল টিকিট না পাওয়ার অভিযোগ জানান মঞ্চে থাকা সিনিয়র নেতাদের কাছে।

নেতাকর্মীদের অভিযোগের প্রেক্ষিতে শফিক চৌধুরী তার বক্তব্যে বলেন, ‘আমাদের দলের অনেক নেতাকর্মী বিপিএল উপভোগ থেকে বঞ্চিত হচ্ছেন। টিকিট পাননি। তাই আমি বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বয়কটের আহ্বান জানাচ্ছি।’ তার এই আহ্বানে উপস্থিত নেতাকর্মীরা উচ্চস্বরে সমর্থন জানান।

আলোচনায়সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। তিনিই বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর বরাত দিয়ে জানান, শফিকুর রহমান চৌধুরী তার বক্তব্যের সময় অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীদের অভিযোগের প্রেক্ষিতে বলেন 'আমাদের দল ও অঙ্গসংগঠনের অনেক নেতাকর্মী বিপিএলের টিকিট পাননি। তাই আমি বিপিএলের উদ্বোধনী আয়োজন দেখতে না যাওয়ার অনুরোধ জানাচ্ছি।' এসময় উপস্থিত নেতাকর্মীরা তাকে সমর্থন দেন। আমরাও সমর্থন দিয়েছি।

সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান আরো বলেন, ‘টিকিট বিক্রিতে অব্যবস্থাপনার অভিযোগ উঠেছে। সিলেটের ক্রীড়াপ্রেমিরা টিকিট পাননি। যথাযথ নিয়মে টিকিট বিক্রি হলে হয়তো কোনো অপ্রীতিকর ঘটনা ঘটতো না। জানি না কী কারণে এমনটি ঘটলো। আমি ক্রিকেট সংশ্লিষ্ট মানুষ নই। যারা এর সঙ্গে জড়িত তারাই ভালো বলতে পারবেন।’

(ওএস/এসপি/নভেম্বর ০৪, ২০১৭)