কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের মিঠামইনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে তিন ভাই নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে মিঠামইন উপজেলার ঢাকি ইউনিয়নের চারিপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আহমেদ পলি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মিঠামইন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন জানান, ঘটনাস্থল দুর্গম হাওরে হওয়ায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে। তবে প্রাথমিকভাবে তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তার ও মুক্ত জলাশয়ে মাছ ধরাকে কেন্দ্র করে চারিপাড়া গ্রামের সুলেমান এবং মারুফ গ্রুপের সঙ্গে একই এলাকার পল্লব গ্রুপ ও মাসুম গ্রুপেরমধ্যে অনেক দিন ধরে বিরোধ চলছিল।

আগের বিরোধকে কেন্দ্র করে দুপুর দেড়টার দিকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। একপর্যায়ে প্রতিপক্ষের বল্লমের আঘাতে ঘটনাস্থলেই মারা যায় চারিপাড়া গ্রামের আবদুল আজিজের তিন ছেলে মাসুদ, মাখন ও ফরদিস।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ওএস/এসপি/নভেম্বর ০৯, ২০১৭)