চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলার কৈডাঙ্গা নদীপাড়া গ্রামে এক গৃহবধধুকে (৩৫) ধর্ষণচেষ্টার অভিযোগে জগাই দাসকে (৪৫) আটক করেছে পুলিশ। এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের কৈডাঙ্গা নদী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের কৈডাঙ্গা নদীপাড়া এলাকার বাসিন্দা মনিন্দ্র দাসের ছেলে জগাই দাস দীর্ঘদিন যাবত একই এলাকার জনৈক এক গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। ওই গৃহবধূর স্বামী অতীশ বিশ্বাস মাছ ধরার কাজে ঘটনার রাতে বাড়িতে না থাকার সুযোগে জগাই দাস গত ৬ নভেম্বর রাত প্রায় ১ টার দিকে ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে গৃহবধূ তাকে চিনে ফেলে এবং চিৎকার করতে থাকে। এসময় আশপাশের লোকজন এগিয়ে আসলেও সে পালিয়ে যায়। তার স্বামী বাড়িতে আসলে ঘটনাটি জানায়।

বৃহস্পতিবার দুপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাঙ্গুড়া থানায় একটি মামলা দায়ের করে ওই গৃহবধূ। রাত সাড়ে ৮টা দিকে পুলিশ অভিযান কৈডাঙ্গা নদী পাড়া এলাকা থেকে জগাই দাসকে আটক করে ।

ভাঙ্গুড়া থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। শুক্রবার সকালে আটক আসামিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


(এসএইচএম/এসপি/নভেম্বর ১০, ২০১৭)