জামালপুর প্রতিনিধি : আদালতে খালেদা জিয়ার দেয়া বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা গ্রেনেড হামালা চালিয়ে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিল তাদের মুখে ক্ষমার কথা হাস্যকর।

শুক্রবার দুপুরে জামালপুরের হাজরাবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থন করে আদালতে বক্তব্য দিতে গিয়ে বিএনপি চেয়ারপারসরন খালেদা জিয়া বলেন, ‘আমার ও শহীদ জিয়াউর রহমানের পরিবারের ওপর শেখ হাসিনা যে বৈরী আচরণ করেছেন, তার জন্য আমি তাকে ক্ষমা করে দিয়েছি।’

সেতুমন্ত্রী বলেন, বিএনপি কখনও তত্ত্বাবধায়ক আবার কখনও সহায়ক সরকারের কথা বলে। আসলে বিএনপি কি চায় তা তারা নিজেরাই জানে না।

তিনি বলেন, দেশকে ও গণতন্ত্রকে রক্ষা করতে হলে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করতে হবে। মন্ত্রী আগামী নির্বাচনে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান।

মেলান্দহের হাজড়াবাড়ি স্কুল মাঠে পথসভা শেষে সেতুমন্ত্রী জামালপুর-মাদারগঞ্জ সড়কে ৬৬ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে তিনটি সেতু ও ৫৫ কোটি টাকা ব্যয়ে ২৫ কিলোমিটার সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরীসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ওএস/এসপি/নভেম্বর ১০, ২০১৭)