বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের কচুয়ায় যাত্রবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারীসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৪০ জন। মঙ্গলবার দুপুরে বাগেরহাট-পিরোজপুর সড়কের কচুয়া উপজেলার বকুলতলার কাছে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত বাস ও বাসের ভেতরে থাকা যাত্রীদের উদ্ধারে কাজ করছে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন মনিরা বেগম (৩৫)। তার বাড়ি পিরোজপুরের নাছিরাবাদের রাহুদকাঠি গ্রামে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির বলেন, বেলা সাড়ে বারোটার দিকে খুলনা থেকে পিরোজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বকুলতলা এলাকায় রাস্তার পাশে খালে পড়ে যায়।

খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল সেখানে পৌছে পানির নিচে থাকা বাস থেকে নারীসহ তিনজনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে গেলে চিকিৎসক নারীসহ দুজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনা কবলিত বাসটি ও তাতে থাকা যাত্রীদের উদ্ধারে কাজ চলছে। এই বাসে কতজন যাত্রী ছিল তা এখই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসক মনীষা মন্ডল বলেন, পানিতে ডুবে যাওয়া দুই নারীসহ তিনজনকে হাসপাতালে নিয়ে আসে। এরমধ্যে নারীসহ দুজনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। অন্য একজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।


(এসএকে/এসপি/নভেম্বর ১৪, ২০১৭)