শরীয়তপুর প্রতিনিধি : ৭১ টিভির শরীয়তপুর জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন পলাশ (৪২) সোমবার সন্ধ্যায় একটি সংবাদ সংগ্রহের কাজে ব্যস্ত থাকার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নড়িয়া বাজারে মৃত্যুবরণ করেন।

আনোয়ারের মৃত্যুতে শরীয়তপুরের গনমাধ্যম পরিবার সহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। মরহুমের প্রথম জানাযা নামাজ শরীয়তপুর প্রেসক্লাব প্রাঙ্গনে মঙ্গলবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

এ সময় শরীয়তপুর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন পিপিএম, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা প্রশাসকের প্রতিনিধি এনডিসি বেলাল আহমেদ, পালং মডেল থানার ওসি মনিরুজ্জামান মনির, আওয়ামীলীগ নেতা মোশারফ হোসেন তোতা মাঝি সহ শরীয়তপুর প্রেসক্লাবের কর্মকর্তা ও শরীয়তপুরে কর্মরত অর্ধশতাধিক সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার লোক উপস্থিত ছিলেন।

বেলা ১১টায় দ্বিতীয় জানাযা নামাজ নড়িয়া প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয় এবং বাদ জোহর তার নিজ গ্রামে সর্বশেষ জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আনোয়ার হোসেন পলাশ নিউজ চ্যানেল ৭১ টেলিভিশনের প্রতিষ্ঠালগ্ন থেকে শরীয়তপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করে আসছিলেন। জীবনের শেষ মুহুর্তেও সোমবার বিকেলে নড়িয়া একটি সংঘর্ষের দৃশ্যধারন করার সময় হৃদরোগে আক্রান্ত হন। সেখান থেকে তাকে নড়িয়া ফুলফৎগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সন্ধ্যা সাড়ে ৫টায় চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

আনোয়ার হোসেন পলাশ জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নের মালাই মৃধা কান্দি গ্রামের মৃত আইয়ুব আলী বেপারীর ৪ পুত্র ও ৩ কন্যার মধ্যে দ্বিতীয় পুত্র ছিলেন। মৃত্যুকালে পলাশ মা, ৬ ভাই-বোন, স্ত্রী, ১০ বছর বয়সের একমাত্র কন্যা সেজোতি সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মৃত আনোয়ার হোসেনের বিদেহী আত্মার মাগফেরাৎ কামনায় সকলের দোয়া ও আর্শিবাদ চেয়েছেন তার পরিবারের সদস্যরা ও শরীয়তপুরে কর্মরত সকল সংবাদ কর্মী বৃন্দ।

(কেএনআই/এসপি/নভেম্বর ১৪, ২০১৭)