চাটমোহর (পাবনা) প্রতিনিধি : চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রামে সোমবার রাতে তুচ্ছ ঘটনার জের ধরে এক ব্যক্তির বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়েছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার বনগ্রামের মৃত বাবর আলীর ছেলে দোলন আলী পাশের আড়িংগাইল গ্রামের তায়জাল প্রাং এর ডোবার মুুখে বাঁধ দিয়ে মাছ শিকার করে। তায়জাল প্রাং তাকে এ বিষয়ে কিছু বলেনি। কিন্তু পরিকল্পনা অনুযায়ী সোমবার সন্ধ্যায় গ্রামে প্রচার করে দোলন আলী তায়জালের খামার থেকে হাঁস চুরি করে নিয়ে গেছে। তায়জাল প্রাং তার আত্মীয়-স্বজনসহ গ্রামের ৫০/৬০ জন সংঘবদ্ধ হয়ে রাত ৮টার দিকে দোলনের বাড়িতে হামলা চালায়। তারা দোলনের বাড়ির ৩টি ঘর ভাংচুর করে এবং জিনিসপত্র তছনছ করে।

এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গ্রামবাসী এগিয়ে এলে তায়জাল গং চলে যায়। দোলন আলী দাবি করেন তায়জাল গং বিভিন্ন ধরনের অস্ত্রশস্ত্র নিয়ে তার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে নগদ দেড় লাখ টাকাসহ সোনার গহনা নিয়ে যায়।

পার্শ্বডাঙ্গা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আজাহার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়ভাবে এটা মীমাংসার চেষ্টা চলছে। থানা পুলিশকেও বলা হয়েছে,এটা দু’গ্রামের স্থানীয় সমস্যা। স্থানীয়ভাবে মীমাংসা করা হবে। তিনি বলেন ভাংচুর হলেও লুটপাটের ঘটনা সত্য নয়।



(এসএইচএম/এসপি/নভেম্বর ১৪, ২০১৭)