রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : আজ বৃহস্পতিবার  (১৬ নভেম্বর)  কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ ৩য় শ্রেণীর এক ছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলা ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাব খাঁ কামারপাড়া গ্রামের দুদু কুমার মালীর কন্যা ও খামার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী সুমি রানী (১০) বুধবার বিকালে বাড়ীর পাশে বল খেলতে গিয়ে আর বাড়ী ফিরে আসেনি। তাকে অনেক খোঁজাখুঁজির পর রাতে সন্দেজনকভাবে পাশের ইব্রাহিম নামের এক ব্যক্তির পুকুরে নেমে পানির নীচে লাশ পাওয়া যায়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ রাত ৩টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ১৬নভেম্বর বৃহস্পতিবার দুপুরে ময়না তদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদশীরা জানান, লাশের শরীরের ডান চোখের উপরে এবং মুখের ওপরের ওষ্ঠ কেটে গিয়ে রক্তাক্ত হয়েছে। এটি একটি হত্যাকান্ড বলে এলাকাবাসীরা ধারনা করছে।

নিহতের মা আতশী রানী সন্তান হারার বিলাপ করে বলেন, বুধবার বিকালে মেয়েটা মোর বল খেলতে গেল। আর ফিরে আসলো না। যেখানে বল খেলতে গেছে সেখানে বার বার দেখতে গেলাম তাকে পেলাম না। অথচ রাতে তাকে পাওয়া গেল পুকুরে। সে পুকুরে পড়ে গেলে জল খেত। কিন্তু ছাওয়ার পেটত কোন জল ঢুকে নাই।

এ ঘটনায় রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান জানান, প্রাথমিকভাবে ইউডি মামলা নেয়া হয়েছে। ময়না তদন্ত বা ভিসেরা রিপোর্টের ভির্ত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

বিষয়টি ওই ইউনিয়নের চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার নিশ্চিত করেছেন।



(পিএমএস/এসপি/নভেম্বর ১৬, ২০১৭)