ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে গতকাল বৃহস্পতিবার বিকেলে এক কোটি আঠার লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল সড়কের উদ্ধোধন করেছেন ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবীর।

ঢাকা আরিচা মহা সড়কের ধামরাই ঢুলিভীটা থেকে সাভার সংলগ্ন ধামরাইয়ের শেষ প্রান্ত ফুটন গর ব্রিজ পর্যন্ত সংযোগ সড়কে পৌর এলাকার দাস পাড়া পর্যন্ত এই সড়কটি গত তিন মাসে কাজ সম্পন্ন করে বৃহস্পতিবার বিকেলে এর উদ্ধোধন করা হয়েছে। সড়কটি খলে দেওয়ায় ধামরাইয়ের দক্ষিণাঞ্চলের এক লাখ সাধারণ মানুষের যাতায়াতের পথ সুগম হলে।

ধামরাই পৌর সভার ৯ নং ওর্য়াড কাউন্সিলর মোঃ সায়েদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সড়ক উদ্ধোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য শেষে ফলক উন্মোচন করে শেখ রাসেল সড়কে উদ্ধোধন করে প্রধান অতিথি মেয়র কবীর। এর পর অতিথি বৃন্দরা সড়কটি ঘুরে দেখেন।

ঢাকা আরিচা মহা সড়কের ধামরাই ঢুলিভীটা থেকে সাভার সংলগ্ন ধামরাইয়ের শেষ প্রান্ত ফুটনগর ব্রিজ পর্যন্ত সংযোগ সড়কে টির নাম করন করা দাবী তুলেছিলেন পৌর মেয়র গোলাম কবীর। তখন রাজনৈতিক কারনে ও কোন্দলের জন্য তা বাস্তবায়ন করা হয়নি। এবার মেয়র কবীর নিজেই উদ্যোগ নিয়ে কোটি টাকা ব্যয়ে সড়কটির নাম করন করলেন শেখ রাসেল সড়ক।


(ডিসিপি/এসপি/নভেম্বর ১৭, ২০১৭)