চাটমোহর (পাবনা) প্রতিনিধি : চাটমোহর থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ৩ মাদকদ্রব্য বিক্রেতাকে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ পুরিয়া হেরোইন।

থানার ওসি এস এম আহসান হাবীব জানান,পুলিশ শুক্রবার উপজেলার রেলবাজার এলাকায় অভিযান চালিয়ে ধরইল গ্রামের মৃত জফির উদ্দিনের ছেলে কুখ্যাত মাদকদ্রব্য বিক্রেতা জহুরুল ইসলাম (৪০) কে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১০ পিস ইয়াবা ট্যাবলেট।

এছাড়া পৌর শহরের নারিকেল পাড়া মহল্লার একটি চাস্টলে অভিযান চালিয়ে উপজেলার প্রভাকরপাড়ার রব্বান আলীর ছেলে মহরম হোসেন (২৫) কে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে মুলগ্রাম ইউনিয়নের মাদক পল্লী হিসেবে খ্যাত কুবির দিয়ার গ্রামে অভিযান চালিয়ে পুলিশ কুখ্যাত মাদকদ্রব্য বিক্রেতা শুকুর আলীর ছেলে রাজু আহমেদ (৩০) কে গ্রেফতার করে। তার কাছ থেকে ১০ পুরিয়া হেরোইন জব্দ করা হয়।

ওসি জানান, পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করে মাদক নিয়ন্ত্রণে কাজ করছে। মাদকদ্রব্য সেবনকারী ও বিক্রেতাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, মাদকদ্রব্য বিক্রেতাদের পুলিশ আটক করে আদালতে সোপর্দ করে। কয়েকদিনের মধ্যেই তারা জামিনে ছাড়া পেয়ে ফের মাদক ব্যবসা শুরু করে।

(এসএইচএম/এসপি/নভেম্বর ১৮, ২০১৭)