রাজবাড়ী প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ীর ২ আসনে ( পাংশা, বালিয়াকান্দি, কালুখালী) বিএনপি’র মনোনয়ন চাইবেন জেলা বিএনপি’র সহ-সভাপতি ও কালুখালী উপজেলা বিএনপি’র আহবায়ক  লায়ন এ্যাড: আবদুর রাজ্জাক খান।

শনিবার দুপুরে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বল্লভপুর এলাকায় তার নিজ বাসভবনে জেলা পর্যায়ের সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিগত উপজেলা নির্বাচনে বিএনপি’র মনোনিত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করেন। কিন্তু ভোট কারচুপি ও ভোট কেন্দ্র দখল ও ব্যালট বক্স ছিনতাই এর কারণে তিনি পরাজিত হন। দীর্ঘ দিন তিনি এলাকার মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখের অংশিদ্বার হিসেবে কাজ করায় এলাকায় রয়েছে তার ব্যাপক জনসমগম।

তিনি বিভিন্ন সময় পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার নদী ভাঙন, হত দরিদ্র গরীর পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে বিভিন্ন প্রকার ত্রাণ সামগ্রী বিতরণ করে থাকেন। এ ভাবেই তিনি ওই আসনটির জন সাধারণের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন।

এছাড়া কালুখালী উপজেলার বল্লভপুর এলাকায় নিজ বাস ভবনের পাশে ৮ একর পৈতিক জমিতে কিং জুট মিলস লিঃ নামক একটা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। এ প্রতিষ্ঠানে ওই উপজেলার প্রায় সাড়ে ৭ শতাধিক নারী-পুরুষ কাজ করে জীবিকা নির্বাহ করছে।

তিনি আরো বলেন, দল যদি তাকে দলীয় মনোনয়ন দেয়, তবে তিনি নিশ্চিত ভাবে রাজবাড়ী ২ আসনটিতে বিপুল ভোটে জয় লাভ করে এই আসনটি পুনরুদ্ধার করেতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। যদি কোন কারণে দল তাকে মনোনয়ন না দেয়, তাহলে দল যাকে মনোনয়ন দেবে তার পাশে থেকেই নির্বাচনী কাজ করে যাবেন।

(ডিবি/এসপি/নভেম্বর ১৮, ২০১৭)