মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেবকে দিনেদুপুরে নিজ বাসার পাশে ছুরিকাঘাত করে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে শহরের সবুজবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার দুপুরে তিনি শহরের হবিগঞ্জ রোডের রুপালী ব্যাংক থেকে সাড়ে ৫ লাখ টাকা উত্তোলন করে নিজ গাড়িতে করে সবুজবাগ আবাসিক এলাকার নিজের বাসায় যাচ্ছিলেন। বাসা থেকে প্রায় ১০০ গজ আগে দুইটি মোটরসাইকেলে করে চারজন ছিনতাইকারী গাড়িটির গতিরোধ করে।

এসময় ধারালো অস্ত্রের মুখে ছিনতাইকারীরা টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিতে চাইলে অর্ধেন্দু কুমার দেব তাদের বাধা দেন। ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে অর্ধেন্দু কুমারকে এলোপাতাড়িভাবে আঘাত করে বাম হাতের আংগুল কেটে ফেলে দুর্বৃত্তরা। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়।

পরে অর্ধেন্দু কুমার দেবকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অর্ধেন্দু কুমার দেবের গাড়ি চালক রাজু কৈরীর কাছ থেকে জানা যায়, মোটরসাইকেলে চার আরোহীর মধ্যে একজন হেলমেট লাগানো ছিলো। তবে তিনি ছিনতাইকারীদের কাউকে চিনতে পারেননি তিনি।

এবিষয়ে জানতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ একে নজরুল ইসলামের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

(ওএস/অ/নভেম্বর ২০, ২০১৭)