সালথা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের সালথায় মাদকাসক্ত ছেলের হাতে ওহেদ মোল্যা (৭৫) নামে এক বৃদ্ধ পিতা খুন হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার আটঘর ইউনিয়নের নকুলহাটি গ্রামে এঘটনা ঘটে। বাবা খুনের অভিযোগে মাদকাসক্ত ছেলে কালু মোল্যাকে (৩৫) আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃদ্ধ পিতা ওহেদ মোল্যা ভিক্ষা করতেন । তার ছেলে কালু মোল্যা মাদকাসক্ত ছিলেন এবং মাদকও বিক্রি করতেন। ঘটনার দিন রাতে বাবা ও ছেলে একই ঘরে ছিলেন। রাত আনুমানিক ১২ টার দিকে কালুর বৃদ্ধ বাবা শৌচাগারে যাওয়ার জন্য তিন-চার বার ঘরের দরজা খোলেন। এতে তার ছেলের ঘুমের ব্যাঘাত ঘটে। তখন ক্ষীপ্ত হয়ে বাবার গলা টিপে ধরেন। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে বাবা ওহেদ মোল্যাকে হত্যা করেন কালু। গভীর রাতে গোঙানির শব্দ শুনে প্রতিবেশিরা ওহেদের ঘরে এসে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ অবস্থা দেখে প্রতিবেশিরা পুলিশকে খবর দেয়।

সালথা থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কালুকে আটক করা হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে বাবাকে হত্যার কথা স্বীকার করেছে কালু। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

(এএনএইচ/এসপি/নভেম্বর ২২, ২০১৭)