নিউজ ডেস্ক : স্কাইপ বা জিমেলে যৌনবিষয়ক চ্যাটে আর মন ভরাতে হবে না। এখন আইপ্যাডের দৌলতে বান্ধবীর সঙ্গে কথা বলতে বলতে উপভোগ করতে পারবেন যৌন মিলনের সুখ। কথা বলতে বলতেই পাবেন রতিসুখ।

অদ্ভূত শোনালেও অসত্য নয়। সময় যে অনেক পাল্টেছে। প্রেমিকার সঙ্গে এখন রোজ দেখা হওয়ার সুযোগ আছে? আপনিও ব্যস্ত, সেও। তাই যৌন মিলন থেকে প্রত্যেকই বঞ্চিত। এ ঘাটতি পূরণ করার লক্ষ্যে এবার বিশেষ উদ্যোগ নিয়েছে এক বিখ্যাত সেক্স-টয় প্রস্তুতকারী কোম্পানি।

‘ফ্লেশলাইট লঞ্চপ্যাড’ খুব শিগগিরই আসছে যুক্তরাষ্ট্রের বাজারে। যে কোনো আইপ্যাডের সঙ্গে জুড়ে দেওয়া যাবে এই ফ্লেশলাইট লঞ্চপ্যাড। এটা আসলে যোনির আকৃতির এক অংশ। রবার টিউব জাতীয় উপাদানে তৈরি। কোনো দুষ্টু ছবি দেখতে দেখতে এই টিউবই আপনাকে দেবে রতির সুখ। নির্মাতাদের দাবি, সঙ্গিনীর সঙ্গে কথা বলার সময় বা চ্যাট করার সময় এই কৃত্রিম যোনিই আপনাকে দেবে স্বর্গসুখ। আইপ্যাডের পর্দায় ভেসে ওঠা প্রেমিকার ছবি দেখতে দেখতে তার সঙ্গে যৌন মিলনের সুখও পাওয়া যাবে বলেই দাবি প্রতিষ্ঠানটির।

কোম্পানিটির তরফে একে বলা হচ্ছে ‘ফ্লেশলাইট এক্সপেরিয়েন্স’। শুধু যৌন মিলনে পটুরাই নয়, যারা একেবারেই আনকোরা, তাদেরও পরিপক্ক হতে সাহায্য করবে ফ্লেশলাইট লঞ্চপ্যাড। তাদের দাবি, হস্তমৌথুনের করার সহজ উপায় হল লঞ্চপ্যাড ব্যবহার করা। ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে এর দামও রাখা হয়েছে সাধ্যের মধ্যেই।

(ওএস/এটিআর/জুলাই ০২, ২০১৪)