সাতক্ষীরা প্রতিনিধি : চালককে হত্যার পর লাশ পুকুরে ফেলে মোটর সাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতের কোন এক সময়ে তাকে হত্যা করে সাতক্ষীরা সদরের আলিপুর গুড়িরপুকুরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি কচুরিপানা ভর্তি ডোবায় লাশ ফেলে দেওয়া হয়।

নিহত শেখ ইমান আলি(৫৫) সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর গ্রামের মৃত শেখ তমিজউদ্দিন শেখের ছেলে।

আলীপুর নাথপাড়া জুনিয়র মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক সোহরাব হোসেন জানান, তার শ্বশুর ইমান আলি মোটর সাইকেল(বাজাজ সিটি হানড্রেড) ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। সোমবার রাত ৯টার দিকে একটি মোবাইল ফোন পেয়ে ভাড়ায় যাত্রী নেওয়ার জন্য তিনি বাড়ি থেকে মোটর সাইকেল নিয়ে বের হন। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে আলিপুর গুড়িপুকুরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি কচুরিপানা ভর্তি ডোবায় স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে তাকে খবর দেন। তাকে ফোন করে ডেকে নিয়ে হত্যার পর তার মোটর সাইকেল ছিনতাই করা হয়েছে বলে তিনি আশঙ্কা করছেন। পরে লাশ ওই ডোবায় ফেলে দেওয়া হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) মারুফ আহমেদ জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে পুলিশ ইমান আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তার মাথার ডান পাশে ভারী জিনিস দিয়ে আঘাত করা হয়েছে। এ ছাড়া তার শরীরের একাধিক স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপের চিহ্ন রয়েছে।

(আরকে/এসপি/নভেম্বর ২৮, ২০১৭)