চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ প্রিন্স অব রাসেলের ধাক্কা লেগে নৌকাসহ ডুবে যাওয়া রুবেল (১৮) নামে নিখোঁজ এক জেলের লাশ ৪দিন পর মেঘনা নদী থেকে পুলিশ উদ্ধার করেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ মাহবুবুর রহমান মন্ডল সঙ্গীয় ফোর্সসহ লাশটি শহরের যমুনা রোড মসজিদ সংলগ্ল স্থান মেঘনা নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার করে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় লঞ্চের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৫ নভেম্বর রাত সাড়ে ১২টায় যাত্রীবাহী লঞ্চ এমভি প্রিন্স অব রাসেল ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে ভোর রাত সাড়ে ৩টায় লঞ্চটি মেঘনা নদীর কানুদী নামক স্থান অতিক্রম করার সময় নদীতে মাছ ধরা অবস্থায় এক জেলে নৌকার উপর উঠিয়ে দেয়। এতে করে নৌকায় থাকা ৪জন জেলেসহ নৌকাটি ডুবে যায়।

৩ জন জেলে সাঁতরিয়ে নদী থেকে কুলে উঠতে পারলেও কানুদী এলাকার জেলে আবুল কালামের ছেলে জেলে রুবেল (১৮) নদীতে তলিয়ে যায়। ঘটনার দিন থেকে ব্যাপক খোঁজাখুজি করেও রুবেলের সন্ধান পাওয়া যাচ্ছিল না। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় লাশটি চাঁদপুর যমুনা রোডে মেঘনা নদীতে ভেসে উঠলে এলাকাবাসী চাঁদপুর মডেল থানা পুলিশকে খবর দেয়।

(ইউএইচ/এসপি/নভেম্বর ২৯, ২০১৭)