পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পাথরঘাটা থানার সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. জিয়াউল হককে প্রেসক্লাবের পক্ষথেকে সন্মাননা স্মারক দেয়া হয়েছে। বুধবার রাত ৮টায় পাথরঘাটা প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সন্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে ওসি জিয়াউলের হাতে (ক্রেস্ট)তুলে দেন সকল সাংবাদিবৃন্দ।

এসময় জিয়াউল হক বলেন সাংবাদিকরা জাতিকে সঠিক পথ দেখান। আমাদের ভুল-ত্রুটি লেখনীর মাধ্যমে শুধওে দেয় তারা।পাথরঘাটার সাংবাদিকদে আমি চিরদিন মনে রাখব।আমার জীবনে আর কখনো সাংবদিকদের দ্বারা এভাবে মন্মানিত হইনি।আমার মত একজন ক্ষুদ্র পুলিশ কমকর্তাকের্ এভাবে সন্মানিত করায় সকল পুলিশের পক্ষথেকে আমি পাথরঘাটা প্রেসক্লাবের সকল সাংবাদিকে ধন্যবাদ জানাচ্ছি।

পাথরঘাটার মাদক সহ নানা সমস্যা তার দ্বায়িত্মকালে নিয়ন্ত্রনে এসেছে এবং অজ্ঞাত তরুণী হত্যা সহ নানা স্পর্শকাতর বিষয় নিয়ে তিনি সাংবদিকদের সাথে খোলামেলা আলোচনা করেন।উল্লেখ্য,জিয়াউল হককে উর্দ্ধতন কর্তৃপক্ষ বরগুনা ডিবিপুলিশে বদলী কওে বলে জানা গেছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাথরঘাটা থানা (তদন্ত) ওসি নজরুল ইসলাম, সাংবাদিক মির্জা এস.আই.খালেদ, আমিন সোহেল, শফিকুল ইসলাম খোকন,জাকির হোসেন খান, চৌধুরী মো.ফারুক, ইমাম হোসেন নাহিদ ,সাধারন সম্পাদক জাফর ইকবাল সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

(এটি/এসপি/ডিসেম্বর ০১, ২০১৭)