নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরলক্ষী বাজার থেকে এক যুবককে ইয়াবা সহ আটক করেছে ডিবি। শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী ওসি ডিবি আতাউর রহমানের নেন্ত্রীত্বে ডিবির একটি টিম তারেক আজিজ নামের ইয়াবা সেবক ও ব্যবসায়ীকে ১০ পিস ইয়াবাসহ হাতে নাতে গ্রেফতার করে।

আটককৃত তারেক আজিজ (৩০) ২ নং চরবাটা ইউনিয়নের ১ নং ওয়ার্ডেও হাজীপুর গ্রামের ইঞ্জিনিয়ার মোস্তফা কামালের ছেলে এবং মাই টিভির সাবেক চট্রগ্রাম ব্যুরো প্রধান সাংবাদিক হাসান আল মামুনের ছোট ভাই।

আটককৃত তারেকের ভাই সাংবাদিক মামুন জানান, তার ছোট ভাই বেশ কয়েক বছর ধরে এলাকার কিছু মাদকসেবিদের সাথে চলাফেরা করে এবং সে মাদকের সাথে যুক্ত হয়ে যায় দির্ঘদিন ধরে সে সুবর্ণচরে ভিবিন্ন জায়গায় ইয়াবা সেবন ও বিক্রি করে আসছে, পরিবারের পক্ষ থেকে বার বার চেষ্টা করে ও ইয়াবার ভয়ংকর মরণ নেশা থেকে তারেক আজিজ কে ফেরাতে পারিনি কেউ।

সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে নিজের আপন ভাইকে ইয়াবা সহ হাতে নাতে ডিবির হাতে ধরিয়ে দিয়ে এলাকার আলোড়ন সৃস্টি করে সাংবাদিক হাসান আল মামুন।

এ ব্যপারে জানতে চাইলে নোয়াখালী ওসি ডিবি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, বেশ কিছু ইয়াবা সহ তারেক আজিজ কে আটক করে নোয়াখালী ডিবি কার্যালয়ে রাখা হয়েছে এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে একটি মামলার প্রস্তুতি চলছে। তারেক গ্রেফতার খবর ছড়িয়ে পড়লে এলাকায় আনন্দে মেতে উঠে এলাকাবাসী।

এলাকাবাসী জানান, তারেক দির্ঘদিন ধরে ইয়াবা সেবন এবং বিক্রির সাথে জড়িত থাকায় যুবসমাজ হুমিকির মধ্যে ছিল এবং সে ভিবিন্ন অসামাজিক কার্যকলাপে ও জড়িয়ে পড়ে।

(আইইউএস/এসপি/ডিসেম্বর ০২, ২০১৭)