মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার প্রতিনিধি : বাণিজ্যিক নগরী চট্রগ্রামের পর প্রথমবারের মতো পর্যটন উপজেলা ও চায়ের রাজধানী খ্যাত শ্রীমঙ্গলে বহুপ্রতিক্ষিত দেশের দ্বিতীয় চা নিলাম কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৮ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে শ্রীমঙ্গল পৌর শহরের মৌলভীবাজার সড়কের খাঁন টাওয়ারে দেশের দ্বিতীয় চা নিলাম কেন্দ্রের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এম,পি।

উদ্বোধন অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ট্রি প্লান্টার্স এন্ড ট্রেডার্স এসোসিয়েশন অব বাংলাদেশের আহবায়ক ও জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন, বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান শাহাব উদ্দিন, মৌলভাজার ৩ আসনের সাংসদ সৈয়দা সায়েরা মহসীন এম,পি, ২ আসনের সাংসদ আব্দুল মতিন, জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য অধ্যাপক রফিকুল ইসলাম, জেলা আওয়মীলীগের সভাপতি নেছার আহমদ সাধারণ সম্পাদক মিছবাউর রহমান ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল প্রমুখ।

দেশের দ্বিতীয় চা নিলাম কেন্দের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী নিলাম কেন্দ্রের কার্যক্রম উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

(একে/এসপি/ডিসেম্বর ০৮, ২০১৭)