লোহাগড়া (নড়াইল)প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউপি’র নোয়াপাড়া গ্রামে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এতে ২০ জন আহত হয়েছেন। আহতদেরকে লোহাগড়া , কালিয়া ও খুলনা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের পর ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নোয়াপাড়া গ্রামে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে কিবরিয়া শেখ সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের সাখাওয়াত হোসেন সকু সমর্থিত লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে উভয় গ্রুপ দেশীয় অস্ত্র ঢাল,সড়কি, রামদা,বল্লম, লাঠি-সোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এ সময় সংঘর্ষে ২০ জন আহত হয়। আহতরা হল, রেজ্জাক গাজী, নূর মোহাম্মদ, রবি শেখ, দুখুমিয়া, মিরাজ শেখ, মাহমুদ, টিটো শেখ, জহির শেখ,রফিকুল শেখ, এনায়েত শেখ, পান্নু শেখ, তোতা শেখ, ইউসুফ শেখ। তাদেরকে লোহাগড়া , কালিয়া ও খুলনা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের পর ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

লোহাগড়া থানার ওসি সুবাশ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংঘর্ষের পর ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(আরএম/জেএ/জুলাই ০৩, ২০১৪)