নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে গ্রাম্য শালিসে বিচারের নামে অবিচারে আব্দুল হামিদ(৬০) নামের এক দিনমজুরকে পিটিয়ে আহত করেছে এক শালিস প্রধান। 

জানা গেছে, সোমবার সকাল সাড়ে আটটার দিকে বড়াইগ্রামের মৌখাড়া বিলপাড়া গ্রামের ছইমুদ্দিন মোল্লার ছেলে আব্দুল হামিদকে শালিসের নামে পিটিয়ে জখম করেছে প্রতিবেশী শাহজাহান নামের এক মাতবর ও তার ছেলে শামীম।

ওই সময় তার কাছ থেকে তিনশ’ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। আব্দুল হামিদের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনি ওই হাসপাতালের বিছানায় কাতড়াচ্ছেন।

সরেজমিনে একাধিক সুত্রে জানা যায়, রোববার আব্দুল হামিদের মা হালিমা বেগমের সাথে তার মেয়ে হাফসার ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে হাফসা তার দাদীকে শারিরীকভাবে আঘাত করেন। ওই ঘটনার পর বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক সরদারের সহযোগী মাতবর শাহজাহান বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক সরদারের কাছে বিষয়টি অবগত করেন। মেয়র স্থানীয়ভাবে মাতবর শাহজাহানকে মিমাংশা করতে বললে শাহজাহান বাড়ী ফেরার পথে আব্দুল হামিদকে নিজ বাড়িতে ধরে নিয়ে গ্রাম্য শালিস বসিয়ে মারপিট করেন।

মেয়র আব্দুল বারেক সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজকেই স্থানীয় ভাবে ঘটনার সমাধান করা হবে। থানার অফিসার ইনচার্জ মো. শাহরিয়ার খান জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

(এডিকে/এসপি/ডিসেম্বর ২৫, ২০১৭)