ঝিনাইদহ প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ঝিনাইদহ জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ দিন ব্যাপী উন্নয়নমেলা। এ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক জাকির হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রনালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মুল্যায়ন বিভাগের সচিব মফিজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ডা: কানিজ হোসেন জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আছাদুজ্জামান, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ ড.বিএম রেজাউল করিমসহ সরকারি, বেসরকারি কর্মকর্তারা।

আগামী ১১ জানুয়ারী থেকে ১৩ পর্যন্ত ঝিনাইদহ শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে ৩ দিন ব্যাপী এই উন্নয়ন মেলার আয়োজন করবে জেলা প্রশাসন। ১১ জানুয়ারী সকালে পুরাতন ডিসিকোর্ট মুক্তমঞ্চে প্রধানমন্ত্রী কর্তৃক কেন্দ্রীয় ভাবে উন্নয়ন মেলার উদ্বোধন মাল্টিমিডিয়ার মাধ্যমে সম্প্রচার করা হবে।

সকাল সাড়ে ১০ টায় পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে মেলা উপলক্ষে শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হবে। ৩ দিন ব্যাপী এই মেলা বিভিন্ন উদ্ভাবনী স্টল ছাড়াও রয়েছে বিষয়ভিত্তিক আলোচনা সভা, রচনা প্রতিযোগীতা, কুইজ প্রতিযোগীতা ও নাটক।

(জেআরটি/এসপি/ডিসেম্বর ২৯, ২০১৭)