সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলায় ঐতিহ্যের ধারক ও বাহক বাংলাদেশ ছাত্রলীগ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী  পালিত হয়েছে। 

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ছাত্রলীগ আয়োজিত এক শোভাযাত্রা উপজেলা মোড় দলীয় কার্যালয় থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

সকাল সাড়ে ১০ টা থেকে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পুর সঞ্চালনায় আলোচনায় স্বাগত বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈকত মাহমুদ।

শোভাযাত্রা শেষে উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈকত মাহমুদের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রী উপকমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মতিন হাওলাদার উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন ও উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড ভোকেট আবুল কাশেম সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তাজুল ইসলাম পিন্ট, উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈকত মাহমুদ,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্প প্রমুখ।

বক্তারা বলেন, দেশের অন্যতম প্রাচীন ছাত্র সংগঠনটি বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে যে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে তা ছিল সত্যিকার অর্থে বর্ণিল আয়োজন। আলোচনা সভা শেষে করতালি ও নানান শ্লোগানের মধ্যে দিয়ে বিশালাকার কেক কেটে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এ সময় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।

(এসডিআর/এসপি/জানুয়ারি ০৪, ২০১৮)