সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া : বাংলাদেশ আওয়ামী যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যাপক অপু উকিলের আজ ৪৫ তম জন্ম দিন।

রাজপথের সাহসী এই নারী প্রতিটি গণতান্ত্রিক ও অধিকার আদায়ের আন্দোলনে দিয়েছেন নেতৃত্ব। যার অগ্রনী ভূমিকায় উদ্দীপনা পেয়েছে সকল নেতাকর্মী। যিনি যুব মহিলাদের সংগঠিত করে যুবমহিলালীগের পতাকাতলে করেছেন ঐক্যবদ্ধ, সেই সাহসী নারী ভাটি বাংলার অগ্নিকন্যা হিসেবে খ্যাত অধ্যাপক অপু উকিলের জন্ম দিনে কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব ও যুব মহিলালীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে আন্তরিক শুভেচ্ছা।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, সাধারণ সম্পাদক সাংবাদিক মো: মহিউদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগ সভাপতি মো: কামরুল হাসান ভূঞা, উপজেলা যুব মহিলালীগের সভাপতি কল্যানী হাসান, সাধারণ সম্পাদক রেহানা বেগম এক শুভেচ্ছা বার্তায় বলেন, সাহসী নারী অপু উকিলের নেতৃত্বে সারা দেশের যুব মহিলারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সত্য ও সুন্দরের পথ ধরে ঘরে ঘরে নৌকার গণজাগরণ গড়ে তুলবেন। দেশের উন্নয়ন ধারাকে গতিশীল রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রীর আসনে বসাতে নৌকা মার্কার প্রার্থীদের বিজয়ী করার ক্ষেত্রে বলিষ্ঠ ভূমিকা রাখবেন। সেই সঙ্গে নেতৃবৃন্দ অধ্যাপক অপু উকিলের পারিবারিক সুখ সমৃদ্ধি, তার রাজনৈতিক জীবনের সফলতাসহ তার দীর্ঘায়ু কামনা করেন।

(এসবি/এসপি/জানুয়ারি ০৯, ২০১৮)