রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে পাশবিক নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ওই স্কুলছাত্রীর বাড়ি উপজেলার পশ্চিম হুজরাপাড়া গ্রামে। মঙ্গলবার (০৯ জানুয়ারি) সন্ধ্যার পর বাড়ির পাশের একটি দোকানে লেখার জন্য খাতা কিনতে যায় সে। খাতা কিনে ফেরার পথে ধর্ষণের শিকার হয়। ওই গ্রামের প্রতিবেশি আরিফ হোসেন (২৫) তাকে জোরপূর্বক একটি নির্মাণাধীন ভবনের ভেতরে নিয়ে ধর্ষণ করে।

নিবারণ চন্দ্র বর্মণ বলেন, এ ঘটনায় ওই স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে রাতেই তাকে চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে বুধবার সকালে তার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। বুধবার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আরিফ হোসেন পেশায় মুদি দোকানি। ঘটনার পর থেকে আরিফ ও তার পরিবারের সদস্যরা পলাতক। বর্তমানে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে আদালতে নিয়ে ওই স্কুলছাত্রীর জবানবন্দি রেকর্ড করা হবে বলেও জানান চারঘাট থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ।

(ওএস/এসপি/জানুয়ারি ১০, ২০১৭)