রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে সরকারের গৃহীত নানা উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে আয়োজন করা উন্নয়ন মেলায় উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। বৃহস্পতিবার সকালে তিনদিন ব্যাপী এ মেলা উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মাস্টার মো: আলতাফ হোসেন হাওলাদার।

এ উপলক্ষ্যে উপজেলায় বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রানী রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মাষ্টার মো: আলতাফ হোসেন হাওলাদার, সহকারী কমিশনার ভূমি মোতাছেম বিল্লাহ, শিক্ষাবিদ ছফি উল্যা খান, মহিলা ভাইস-চেয়ারম্যান মাজেদা বেগম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: কামাল হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম যোবায়ের হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুন্নাহার, জাতীয় পার্টির সভাপতি মো: আনোয়ার হোসেন বাহার. ইউআরসি ইন্সট্রাক্টর মো: মাইনুদ্দিন, সহকারী শিক্ষা কর্মকর্তা মো: মজিবুর রহমান প্রমুখ।

মেলায় প্রধান মন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ যার মধ্যে রয়েছে একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন কর্মসূচি, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, বিনিয়োগ উন্নয়ন ও পরিবেশ সংরক্ষণসহ বিগত ১৩ বছরে সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্য নিয়ে বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

(পিকেআর/এসপি/জানুয়ারি ১১, ২০১৮)