নওগাঁ প্রতিনিধি : সরকারের লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মাদ শহিদুল হক বলেছেন, যারা পেট পেন্ধনের ব্যবস্থা করে, যাদের ট্যাক্সের টাকায় আমাদের সংসার চলে, তাদের ভালোবাসতে শিখুন, তাদের উন্নয়নে কাজ করুন, সেবা করুন।

শুক্রবার সকালে নিজ জন্মস্থান নওগাঁর নিয়ামতপুর উপজেলার উন্নয়ন মেলার দ্বিতীয় দিন পরিদর্শন শেষে সরকারী কর্মকর্তা ও সুধীজনদের সঙ্গে মতবিনিময়কালে তিনি কথাগুলো বলেন।

তিনি বলেন, দেশের সাধারণ মানুষের ট্যাক্সের টাকায় আমাদের পেট পেন্ধনের ব্যবস্থা হয়। সেই সকল সাধারণ মানুষ যখন আপনাদের কাছে কোন সেবার জন্য আসে, তাদের উন্নয়নে সেই সেবাটুকু দেবেন।

তিনি আরো বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। আপনারা সকলেই নিজ নিজ অবস্থান থেকে দেশের উন্নয়ন তথা সাধারণ মানুষের উন্নয়নে কাজ করুন। তিনি তাঁর জন্মস্থান নিয়ামতপুর উপজেলাকে ভিক্ষুকমুক্ত করতে চান। সেই লক্ষ্যে তিনি তাঁর প্রাপ্ত বেতনের ১০দিনের বেতন ভিক্ষুক মুক্ত ফান্ডে দান করেন।

উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোঃ মাহফুজুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক ও অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সিনিয়র সহকারী প্রধান মিনহাজুল ইসলাম।

(বিএম/এসপি/জানুয়ারি ১২, ২০১৮)