সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইফুল ইসলাম তালুকদারের বাসায় অগ্নি সংযোগের প্রতিবাদে ও দোষী ব্যক্তিদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার সকালে পৌর এলাকার এস এস রোডে এই মানববন্ধনে সিরাজগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাদ মুন্না সহ মুক্তিযোদ্ধা, বিভিন্ন সাংস্কিতিক সংগঠন ও সাধারন মানুষ উপস্থিত ছিলো।

মানববন্ধনে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইফুল ইসলাম তালুকদারের বাসায় অগ্নি সংযোগের ঘটনার পিছনে যারা জড়িত তাদের দ্রুত আইনের আয়োতায় আনতে হবে। আর এ ঘটনার পিছনে অন্য কোন সড়যন্ত্র আছে কি না তাও খতিয়ে দেখার আহব্বান জানানো বক্তারা।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলো জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শফিকুল ইসলাম শফি, সদর উপজেলা কমান্ডার ফজলুর রহমান, হোসেন আলি হাসান, সোহরাব আলি, আনোয়ার হোসেন, হাসান ইমাম, সাগর সৈকত সাজু ও সদস্য, মামুনুর রশিদ মামুন,বায়েজিত তালুকদার, সালমান হক শিবলী, নীলা রহমান সহ অন্যানরা।

উল্লেখ্য গত বুধবার রাতে সদর উপজেলার মাসুমপুর এলাকায় বীর মুক্তিযোদ্ধা জনাব সাইফুল ইসলামের বাসভবনে নাশকতার উদ্দেশ্যে গান পাউডার দিয়ে অগ্নি সংযোগের করে দূর্বৃত্তরা।

(এমএসএম/এসপি/জানুয়ারি ১২, ২০১৮)