গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বিশুবাড়ী গ্রামের দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অস্ত্রের মুখে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করেছে একদল দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই ছাত্রীর মা কুলছুম বেগম বাদী হয়ে গত বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলার ৩দিন পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

মেয়েটির মা কুলছুম বেগম জানান, উপজেলার দরবস্ত ইউনিয়নের সাহেববাড়ী গ্রামে খালার বাড়ি থেকে ফেরার পথে সোমবার রাতে অস্ত্রের মুখে জিম্মি করে মারিয়া সাহেববাড়ী গ্রামের রেজাউল করিমের ছেলে চিহ্নিত সন্ত্রাসী মিজানুর (২৭)সহ ৪/৫ জন যুবক তার দশম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে অস্ত্রের মুখে মোটর সাইকেলে তুলে কাঁঠালবাড়ি এলাকার এনামুলের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাদের মধ্যে একজন তাকে সারারাত ধর্ষণ করে। পরদিন মঙ্গলবার সকাল ৯টার দিকে ধর্ষিত ছাত্রীকে বাড়ির কাছে রেখে চলে যায়।

মেয়ের কাছে ঘটনা শুনে মারিয়া সাহেববাড়ী গ্রামের রেজাউল করিমের ছেলে মিজানুর (২৭)সহ ৪জনকে অভিযুক্ত করে গোবিন্দগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, ভিকটিমের মেডিকেল টেস্ট সম্পন্ন হয়েছে। আসামিদের গ্রেফতারে সকল চেষ্টা অব্যাহত রয়েছে।

(এসআরডি/এসপি/জানুয়ারি ১২, ২০১৮)