দীপক চন্দ্র পাল, ধামরাই (ঢাকা) : ধামরাইয়ে আওয়ামীলীগের বিশাল জন সভা অনুষ্ঠিত হয়েছে শুক্রবার গোলাইল বান্নল মাঠে। উপজেলার কুশুরা ইউনিয়ন আওয়ামীলীগ সরকারের বিগত চার বছরের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের কাছে তুলে ধরতে ও আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানানোর জন্যে গতকাল শুক্রবার বিকেলে গোলাইল বান্নল মাঠে এই বিশাল এক জন-সভার আয়োজন করা হয়।

কুশুরা ৯ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি মোঃ সোলাইমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল জন সমাবেশে প্রধান অতিথি ছিলেন ধামরাইয়ের সাবেক সাংসদ,ঢাকা জেলা আওয়ামী লীগের ও বায়রার সভাপতি একাত্তরের যুদ্ধকালীন সময়ের কমান্ডার মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু,ঢাকা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন, ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান,সাবেক ছাত্র নেতা সিরাজ উদ্দিন সিরাজ,উপজেলা আওয়ামীলীগের যগ্ম সাধারন সমপাদক ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টুসহ, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুক্তিযোদ্ধা এনামুল হক আয়ূব,বেনজী আহম্মেদ মুকুল,সানাউল হক সুজন সহ অন্যান্য নের্তৃবৃন্দ।

(ডিসিপি/এসপি/জানুয়ারি ১৩, ২০১৮)