মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলার রামনগর এলাকার পরকিয়ার কারনে শনিবার সকালে রহস্যজনকভাবে স্বামী আলহাজ্ব সরদার (২৮) কে হত্যা আর কথিত বিষ পানে স্ত্রী আসমা বেগম হাসপাতালে ভর্তি অভিযো উঠেছে। তবে ধারনা করা হচ্ছে স্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যার সন্দেহে স্ত্রী আসমাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, অনেক দিন যাবত স্বামী - স্ত্রী পরকিয়ার কারনে দুই জনের মধ্যে পারিবারিকভাবে বিরোধ চলে আসছিল এবং কিছুদিন আগেও তাদের মধ্যে ছাড়াছাড়ী(তালাক) হয়েছিল। এরপর পারিবারিকভাবে আবার তাদের একসাথে করে দেয়া হয়। কিন্তু কিছুদিন না যেতে আবারও তাদের মধ্যে বিরোধ সৃস্টি হয়। আর তার পরিপ্রেক্ষিতে গত কাল রাতে রামনগর এলাকার মৃতু সত্তার সরদারের ছেলে আলহাজ্ব সরদার কে হত্যা করা হয় এবং ডাসার থানার ধুয়াষার গ্রামের সিরাজ বেপারী মেয়ে আসমা বেগম বিষ পান করে রহস্যজনক আত্মহত্যার চেস্টা করেছিল। তবে আসমার কাছে বিষ পানের কোন আলামত পাওয়া যায় নাই। এবং পুলিশ তাকে আটক করে নিয়ে গেছে।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মিঠুন হাওলাদার বলেন সে এখন কথা বলছে। আর তাকে বিষ পানের কোন চিকিৎসা দেয়া প্রয়োজন হয় নাই।

কালকিনি থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন , আমরা ঘটনা শুনে তদন্তের জন্য ফোর্স পাঠায়েছি এবং একজনকে আটক করা হয়েছে।

(এমআরএস/এসপি/জানুয়ারি ১৩, ২০১৮)