ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদীর সাঁড়ায় শনিবার হতে পাঁচদিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতিতে আমাদের ভবিষ্যত প্রজন্মকে এগিয়ে নিয়ে যেতে হবে। ভবিষ্যত প্রজন্মকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য তিনি সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, নির্বাচিত জনপ্রতিনিধি ও সুধীজনদের এগিয়ে আসার আহ্বান জানান।

সাঁড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ঐতিহ্যবাহী আসনা ফুটবল মাঠে পাঁচদিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ২৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬৯২ জন ক্রীড়াবিদ অংশগ্রহণ করছে।

মনোজ্ঞ ডিসপ্লে, বেলুন, ফেস্টুন, পায়রা উড়িয়ে এবং ক্রীড়া মশাল প্রজ্জ্বলন করে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

সাঁড়া ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু, পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির আহমেদ বকুল, সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমসেদ আলী সরকার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক গোলজার হোসেন, দপ্তর সম্পাদক জুলমত হোসেন, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দীন বিপ্লবসহ বিপুল সংখ্যক শিক্ষক, নির্বাচিত জনপ্রতিনিধি ছাত্রছাত্রী এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

(এসকেকে/এসপি/জানুয়ারি ১৩, ২০১৮)