ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, বাংলার চার বিশ্বাসঘাতক  মীরজাফর-গোলাম আজম-মোস্তাক আর জিয়াউর রহমান। মোস্তাক সারা পৃথিবীর সর্বশ্রেষ্ঠ বিশ্বাসঘাতক । 

মন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধী, গণতন্ত্র বিরোধী ও সাম্প্রদায়িকতা বিরোধী পশুরা জাতির পিতাকে হত্যা করেছে। জাতির পিতাকে হত্যা করে বাংলার উন্নয়নের অগ্রযাত্রাকে পরাহত করতে চেয়েছিল। এই বিশ্বাসঘাতকদের জন্য আজও বাঙালি জাতি দুঃখ কষ্ট ভোগ করছে। কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ পিতার অসমাপ্ত সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নের জন্য জীবনের ঝুকি নিয়ে বাংলাদেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে চলেছেন। তারই প্রতিফলন ঘটেছে এই উন্নয়ন মেলায়।
আমরা উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছি।

ঈশ্বরদী উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আরও বলেন, ২০২১ সালের মধ্যে আমরা মধ্যম আয়ের দেশে প্রবেশ করবো। সেই সময়ে ভিজিএফের চাল এবং শীতবস্ত্র, কম্বল নেয়ার জন্য আর কাউকে খুঁজে পাওয়া যাবে না।

উপজেলা নির্বাহী অফিসার নাছরিন আক্তার এর সভাপতিত্বে শনিবার অনুষ্ঠিত উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, ভাইস-চেয়ারম্যান মাহমুদা বেগম, নির্বাচন অফিসার জিন্নাত আলী জলি, থানা অফিসার আজিম উদ্দিন প্রমুখ। এর আগে মন্ত্রী ঈশ্বরদী সাঁড়া ঝাউদিয়া মুক্তিযোদ্ধা নূরুল হক স্মৃতি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও এলাকাবাসীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এছাড়াও মন্ত্রী সকালে সাঁড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে সাঁড়া ঐতিহ্যবাহী আসনা ফুটবল মাঠে পাঁচদিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন।

(এসকেকে/এসপি/জানুয়ারি ১৩, ২০১৮)