পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : উন্নয়নের রোল মডেল,শেখ হাসিনার বাংলাদেশ’।’উন্নয়নের গণতন্ত্র,শেখ হাসিনার মুলমন্ত্র।’এই শ্লগানগুলোকে সামনে রেখে শুরু হওয়া ৩দিন ব্যাপী পাথরঘাটা উন্নয়ন মেলা-২০১৮ সাংগ হল।

পাথরঘাটা উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়েজিত খাসকাচারী মাঠের এই মেলার উদ্ভোধন করা হয় গত বৃহস্পতিবার। গতকাল শনিবার রাতে কনসার্টের মধ্যদিয়ে সমাপন ঘটে মেলার আনুষ্ঠানিকতার।

এসময় উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপজেলা নির্বাহী অফিসার, পৌরমেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক এড.জাবির হোসেন সহ বিভিন্ন সরকারি দপ্তরের পদস্থ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মেলায় উপজেলা প্রশাসন, থানা পুলিশ, প্রেসক্লাব সহ অন্যান্য দপ্তরের অসংখ্য ষ্টল স্থান পেয়েছিল। ৩ দিন পর্যন্ত চলা এই মেলায় মনোমুগ্ধকর সব প্রসাধনী উপস্থিত দর্শনার্থীদের আকৃষ্ট করে।

প্রতিদিন নাটক,গান,আবৃত্তি ও নৃত্যানুষ্ঠান সহ নানা সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র সাধারন মানুষের মাঝে তুলে ধরা হয়।

প্রতিদিন শেখ হাসিনা সরকারের আলোচিত পদ্মাসেতু সহ অন্যান্য সেক্টরের উন্নয়নের আলোকে আলোচনা অনুষ্ঠিত হয়।বক্তব্য রাখেন সরকারের সকল বিভাগের পদস্থ কর্মকর্তাবৃন্দ ও রাজনৈতিক/সামাজিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।

(এটি/এসপি/জানুয়ারি ১৪, ২০১৮)